গৌধূলি বিকেল
- নাজমুল রহমান সূর্য ০৪-০৫-২০২৪

আকাশ, সূর্যের কিরণে সোনালী আবেশ। সিথল মনে দখিনা বাতাসের ধাক্কায়, বারবার পড়ে প্রেমে। একদল পাখি ডানা মেলছে আকাশে, রাখাল গরু নিয়ে ফিরছে ঘরে। ছোট ছোট পিপড়া দলও, ব্যাস্ত ঘরে যাবার। মনোমুগ্ধকর গৌধূলি বিকেল, হয়তো কোথাও পাবো না। মরতে চাই, মরতে চাই! আমি মরতে চাই, এই দেশের মাটিতেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।